২৪ ঘন্টার ব‍্যবধানে ফের চুরি একাধিক ব‍্যবসায়িক প্রতিষ্ঠানে : ক্ষোভ বাড়ছে

15th September 2020 11:45 am বাঁকুড়া
২৪ ঘন্টার ব‍্যবধানে ফের চুরি  একাধিক ব‍্যবসায়িক প্রতিষ্ঠানে : ক্ষোভ বাড়ছে


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  মাত্র ২৪ ঘন্টার কম সময়ের ব্যবধানে ফের চুরির ঘটনা ঘটলো বাঁকুড়ার বিষ্ণুপুরে। সোমবার রাতে স্টেশন রোড এলাকার চালের দোকান, হার্ডওয়্যার ও একটি গ্যারেজে চুরির ঘটনা ঘটেছে। বারবার চুরির ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রসঙ্গত, রবিবার রাতে শহরের ময়রাপুরে চারটি দোকানে চুরির ঘটনা প্রথম প্রকাশ্যে আসে। তার রেশ কাটতে না কাটতেই শহরের স্টেশন রোডে চুরির ঘটনা ঘটলো। এই অবস্থায় শহর জুড়ে পুলিশী টহলদারি বাড়ানোর দাবী জোরালো হচ্ছে। শিবপদ লাহা, ধনঞ্জয় দত্তরা বলেন, তালা ভেঙ্গে তাদের দোকানে চোরের দলটি ভীতরে ঢুকে লুঠপাট চালিয়েছে। বারবার চুরির ঘটনায় তারা আতঙ্কিত বলে জানান। একই সঙ্গে পুলিশী টহলদারি বাড়ানোর দাবীও তারা জানিয়েছে।

 পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে। তবে শেষ পাওয়া খবর পর্যন্ত এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পুলিশ কাওকে আটক করতে পারেনি।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।